আপনি আছেন » প্রচ্ছদ » খবর

টুইটারে অন্য সেলিব্রিটিদের অন্তরঙ্গ ছবি শেয়ার করছেন এই গায়িকা

দক্ষিণী বিনোদন জগতের জনপ্রিয় গায়িকা এবং আর জে সুচিত্রা কার্তিকের টুইটার অ্যাকাউন্ট থেকে সুপারস্টার ধনুষ‚ হন্সিকা মোটওয়ানি‚ তৃষা আর অনিরুদ্ধ রবিচন্দরের কয়েকটা অন্তরঙ্গ ছবি এবং ভিডিও শেয়ার করা হয়। শুক্রবার রাতে সেই ছবি এবং ভিডিও খানিকক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এছাড়াও অভিনেত্রী সঞ্চিতা শেট্টিরও একটা নগ্ন ভিডিও পোস্ট করেন উনি।

যদিও সঞ্চিতা জানিয়েছেন ভিডিওটি কোনভাবেই ওঁর নয়। উনি জানিয়েছেন আমি জানি সোশ্যাল মিডিয়াতে গতকাল থেকে কী হচ্ছে। আমি আমার ভক্তদের জানাতে চাই ওই ভিডিও যা সোশ্যাল মিডিয়াতে সার্কুলেট হচ্ছে সেটা আমার নয়। সবাইকে ধন্যবাদ।

আরো একটা ভিডিও যাতে দেখা যাচ্ছে একজন নারী নগ্ন হয়ে বাথটাবে শুয়ে আছেন‚ সেটা নাকি অভিনেত্রী হান্সিকা মোটওয়ানি। এই ঘটনার পর সুচিত্রা ওঁর টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভেট করে দেন।

উনি দাবি করেছেন ওঁর অ্যাকাউন্ট নাকি হ্যাক করা হয়েছে। এবং হ্যাকারাই এমনটা করেছেন। উনি অন্য একটা টুইটার অ্যাকাউন্ট থেকে জানিয়েছেন আমার অ্যাকাউন্ট ফের একবার হ্যাক করা হয়েছে। আমি শুধু এইটুকই বলতে পারি যারা ভাবছেন যে আমি ওই কাজ করেছি তারা দয়া করে আমাকে আনফলো করুন। আমি কোন অভিনেতাদের সঙ্গে মেলামেশা করি না। তাই তাদের ছবি বা ভিডিও অমার কাছে নেই। উপরন্তু আমি মোটেই ওই ধরণের ব্যক্তি নয় যে এমন কাজ করবে।

সত্যিই গায়িকার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে কি না সেই নিয়ে যথেষ্ট সন্দেহ দেখা দিয়েছে অনেকের মনে। শোনা যাচ্ছে সুচিত্রার নাকি মানসিক অবস্থা ঠিক নেই। তাই উনি কী করছেন তা উনি নিজেই জানেন না।

সম্প্রতি সুচিত্রা ধনুষ এবং ওঁর টিমের বিরুদ্ধে ওঁর সঙ্গে খারাপ ব্যবহার করার অভিযোগ আনেন। অনেকেই বলছেন হয়তো এরই বদলা নেওয়ার জন্য সোশ্যাল মিডিয়াতে ধনুষ এবং অন্য সেলিব্রিটিদের অন্তরঙ্গ ছবি শেয়ার করলেন উনি।