আপনি আছেন » প্রচ্ছদ » খবর

পাক ভারত সিমান্তে রাতভর গোলাগুলি, নিহত ২ ভারতীয় সেনা

গতকালই খবর ছিল জম্মু সীমান্তে নিয়ন্ত্রণরেখা বরাবর রেঞ্জারদের সরিয়ে সেই জায়গায় সেনা জওয়ান মোতায়েন করছে পাকিস্তান। এবার হয়তো নতুন উদ্যমেই হামলা শুরু করল পাক সেনা। শনিবার রাত আড়াইটে থেকে তুমুল গোলাগুলি শুরু করে পাক সেনা। পুঞ্চের কৃষ্ণঘাঁটি ও মেন্ধার সেক্টরে এনিয়ে প্রবল আতঙ্কের সৃষ্টি হয়ে ‌যায়। সেনাবাহিনী সূত্রে জানা গেছে পাক সেনার গুলিতে নিহত হয়েছেন ২ সেনা জওয়ান। আহত আরও ২ জওয়ান।

আহত হয়েছে দুই গ্রামবাসীও। পাক সেনার গুলি চালনার সু‌যোগে দুই জঙ্গি সীমান্ত পেরিয়ে ভারতে ঢোকার চেষ্টা করে। সেই অনুপ্রবেশ ঠেকাতেই গুলি লড়াই বেধে ‌যায়।পাক সেনার গুলিতে পুঞ্চ সেক্টরের কৃষ্ণঘাঁটিতে এক সেনা জওয়ানের মৃত্যু হয়েছে। রাতেই আহত হয়েছিলেন ওই জওয়ান। রবিবার সকালে তাঁর মৃত্যু হয়।সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে পাক হামলার জবাবে পাল্টা গুলি চালিয়েছে সেনা। পাক বাহিনী ১২০ এমএম মর্টার ও অটোমেটিক গান থেকে গুলি চালিয়েছে।

পাক সেনার গোলগুলিতে প্রধাণত ক্ষতিগ্রস্থ হয়ে কৃষ্ণঘাঁটি এলাকায় সালোত্রি ও সাগরা। রবিবার সকাল সাতটা প‌র্যন্ত এইসব এলাকায় নাগাড়ে গুলি চালায় পাক সেনা। প্রসঙ্গত, গত দুসপ্তাহে এনিয়ে মোট ৮ জওয়ানের মৃত্যু হল। সার্জিক্যাল স্ট্রাইকের পর এনিয়ে মোট একশোবার ‌যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন করে গুলি চালাল পাকিস্তান।