এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

আরও ২টি পদে সোনালী ব্যাংকে ১৪৫৬ জন নিয়োগ

২৬ ফেব্রুয়ারিy ২০১৬ ০১:০২:১৮ এএম 17854175 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
আরও ২টি পদে সোনালী ব্যাংকে ১৪৫৬ জন নিয়োগ
সরকারি ব্যাংকগুলোতে যাঁরা ক্যারিয়ার গড়তে আগ্রহী, তাঁদের জন্য সুবর্ণ সুযোগ নিয়ে এলো সোনালী ব্যাংক। শীর্ষস্থানীয় এ বাণিজ্যিক ব্যাংকটিতে সিনিয়র অফিসার, অফিসার ও অফিসার ক্যাশ পদে দুই হাজার ২৭৬ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে আবেদনের জন্য দেখে নিন বিস্তারিত :

সিনিয়র অফিসার

সিনিয়র অফিসার পদে নিয়োগ দেওয়া হবে ৭০১ জনকে। চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। শিক্ষাজীবনে ন্যূনতম একটি প্রথম শ্রেণি থাকতে হবে। কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে আবেদন না করার আহ্বান জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

আবেদনকারীদের বয়স ১ জানুয়ারি-২০১৬ তারিখে অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। শুধু মুক্তিযোদ্ধা সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

নিয়োগপ্রাপ্ত অফিসার বেতন পাবেন ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা। তবে শিক্ষানবিশকালে বেতন দেওয়া হবে সর্বসাকল্যে ৩২ হাজার ৩০০ টাকা। এ ছাড়া থাকবে ভাতা ও অন্যান্য সুবিধা।

আগ্রহী প্রার্থীরা ২৫ ফেব্রুয়ারি থেকে ১৬ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত পদটিতে আবেদন করতে পারবেন বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের (www.bb.org.bd) মাধ্যমে।

বিস্তারিত জানতে বাংলাদেশ ব্যাংক কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

অফিসার ক্যাশ

অফিসার ক্যাশের শূন্য পদে নিয়োগ দেওয়া হবে ৭৫৫ জনকে। স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। আবেদনকারীদের শিক্ষাজীবনে ন্যূনতম একটি প্রথম শ্রেণি থাকতে হবে এবং কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকা যাবে না।

আবেদনকারীদের বয়স ১ জানুয়ারি-২০১৬ তারিখে অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

অফিসার পদে নিয়োগপ্রাপ্তরা ভাতা ও অন্যান্য সুবিধাসহ বেতন পাবেন ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা। তবে শিক্ষানবিশকালে বেতন দেওয়া হবে সর্বসাকল্যে ২৪ হাজার ৭০০ টাকা।

আগ্রহী প্রার্থীরা ১০ থেকে ৩০ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত পদটিতে আবেদন করতে পারবেন বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের (www.bb.org.bd) মাধ্যমে।

বিস্তারিত জানতে বাংলাদেশ ব্যাংক কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

 

আপডেট ২৬ ফেব্রুয়ারিy ২০১৬ ০১:০২:৫৯ এএম
Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ