এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

ঈদ অফারে স্যামসাং স্মার্টফোনের সাথে নানা আকর্ষনীয় উপহার

29 May 2017 09:05:41 AM 13241954 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
ঈদ অফারে স্যামসাং স্মার্টফোনের সাথে নানা আকর্ষনীয় উপহার

স্যামসাং মোবাইল বাংলাদেশ এই ঈদ-উল-ফিতরে নিয়ে এসেছে বহুল প্রত্যাশিত ‘দি গ্র্যান্ড ইনভাইট’। এ বছর স্যামসাং সকল গ্রাহককদের প্রতিদিন ‘গ্র্যান্ড ইনভাইট’ এ আমন্ত্রণ জানাচ্ছে। পুরো রমজান মাস জুড়ে, যেকোনো স্যামসাং স্মার্টফোন কিনে গ্রাহকরা পাবেন তাৎক্ষণিক ক্যাশব্যাক, স্যামসাং-এর অরিজিনাল অ্যাক্সেসরিজ, টেলিকম অপারেটর থেকে ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার। এ বছরের সবচেয়ে প্রত্যাশিত এবং আকর্ষণীয় ‘গ্র্যান্ড ইনভাইট’-এরমেগা গিফ্ট অফারে প্রতিদিন একজন ভাগ্যবান গ্রাহকের জন্য থাকছে সাতটি দর্শনীয় স্থানে (নেপাল, মিশর, রাশিয়া, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, শ্রীলঙ্কা, মালদ্বীপ) দুই জনের জন্য একটি বিলাসবহুল ট্রিপ।

দি গ্র্যান্ড ইনভাইট’ অফার থাকছে জনপ্রিয় এবং সবচেয়ে সফল স্মার্টফোন সিরিজ গ্যালাক্সি জে সিরিজ, সেরা এবং সবচেয়ে শক্তিশালী সিরিজ গ্যালাক্সি এ সিরিজ এবং সি৯ প্রো এবং লেটেস্ট ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮ এবং এস৮+ সহ বিভিন্ন স্যামসাং ট্যাবসমূহে। স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, “স্যামসাং-এ আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং আনন্দময় করার চেষ্টা করি। এই ঈদ-উল-ফিতরে গ্রাহকদের উৎসবের কথা চিন্তা করে তাদের আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে দিতে আমরা এ বছরের সবচেয়ে প্রত্যাশিত অফার ‘দি গ্র্যান্ড ইনভাইট’ ঘোষণা করেছি, যাতে তারা অনেকগুলো অফার থেকে নিজেদের পছন্দ মতো যেকোনোটি বেছে নিতে পারবেন। আমরা বিশ্বাস করি, এ বছরের মেগা গিফ্ট অফারটি আমাদের সম্মানিত গ্রাহকদের এবারের রমজানের এই মাসে অনন্য মাত্রা যোগ করবে”।

সবচেয়ে জনপ্রিয় এবং ব্যাপকভাবে প্রশংসিত স্মার্টফোন সিরিজ- গ্যালাক্সি জে সিরিজের হ্যান্ডসেট কিনে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১০,০০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক এবং গ্রামীণফোনের পক্ষ থেকে সাত দিন মেয়াদে ২ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। স্যামসাং গ্রাহকরা ৪২৭ টাকায় ২.৫ গিগাবাইট (৩০ দিন মেয়াদ) ইন্টারনেট ডাটা কিনে উপভোগ করতে পারবেন আরও ২.৫ গিগাবাইট (সাত দিন মেয়াদ) ফ্রি ইন্টারনেট ডাটা। জনপ্রিয় গ্যালাক্সি ডিভাইসগুলো হচ্ছে-গ্যালাক্সি জে১ নেক্সট, গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ প্রাইম, গ্যালাক্সি জে২ ২০১৬, গ্যালাক্সি জে২ প্রো, গ্যালাক্সি জে৫, গ্যালাক্সি জে৭, গ্যালাক্সি জে৭ ২০১৬, গ্যালাক্সি জে৭ প্রাইম এবং গ্যালাক্সি অন৭ প্রো। গ্রাহকরা গ্যালাক্সি ট্যাব ৩ ভি, গ্যালাক্সি জে-ম্যাক্স, গ্যালাক্সি ট্যাব ই ৯.৬” কিনেও এই ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন।

সবচেয়ে শক্তিশালী সিরিজ গ্যালাক্সি এ সিরিজ এবং সি৯ প্রো কিনে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা স্যামসাং সাউন্ড বটল, সাথে থাকছে গ্রামীণফোনের পক্ষ থেকে সাত দিন মেয়াদে ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। এছাড়াও স্যামসাং গ্রাহকরা ৬০৯ টাকায় ৪ গিগাবাইট (৩০ দিন মেয়াদ) ইন্টারনেট ডাটা কিনে উপভোগ করতে পারবেন আরও ৪ গিগাবাইট ইন্টারনেট (৭ দিন মেয়াদ) ডাটা। এই প্রিমিয়াম মানের স্মার্ট ডিভাইসগুলোর মধ্যে রয়েছে গ্যালাক্সি এ৫ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৭), গ্যালাক্সি সি৯ প্রো এবং গ্যালাক্সি এস৭ এজ। গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে গ্রাহকরা দ্রুত ও সুবিধাজনক তারবিহীন চার্জিং-এর জন্য পাবেন স্যামসাং-এর অরিজিনাল অ্যাক্সেসরি- ওয়্যারলেস কনভার্টিবল চার্জার। এই অফারটি ৩০ জুন পর্যন্ত সারাদেশের সকল স্যামসাং অনুমোদিত স্টোরে পাওয়া যাবে।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ