আপনি আছেন » প্রচ্ছদ » খবর

কে হচ্ছেন টাইগারদের নতুন বোলিং কোচ?

সামনেই ইংল্যান্ড সিরিজ। বোলিং কোচ বিহীন বাংলাদেশ দল। তবে আর দেরী নয় দুএক দিনের মধ্যেই সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বোলিং কোচ নিয়োগের ঘোষণা দিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

টাইগারদের সাবেক বোলিং কোচ হিথ স্ট্রিক চলে যাওয়ার পর পেস বোলিং কোচ হিসেবে একেক সময় আলোচনায় এসেছে একেক নাম।অপেক্ষার অবসান ঘটিয়ে মাশরাফিদের নতুন পেস বোলিং কোচের নাম ঘোষণা করতে যাচ্ছে বিসিবি। আগামীকালই আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে নতুন কোচের।

পাতকিস্তানের আকিব জাভেদ, চামিন্দা ভাস, চাম্পাকা রামানায়েক, ভেঙ্কাটেশ প্রসাদ এদের মধ্যে কাউকে নিয়োগ দেয়ার সম্ভাবনা এখন আর নেই। শুরুতে এদের নাম টাইগারদের বোলিং কোচের তালিকায় থাকলেও এখন আসছে নতুন নাম।

বিসিবির কোচের তালিকায় নতুন করে কার্টলি অ্যামব্রোস, কোর্টনি ওয়ালশ, অ্যালান ডোনাল্ড। এই তিনজনের মধ্যেই হয়তো কারও সঙ্গে মৌখিক চুক্তি সম্পন্ন করে ফেলেছে বিসিবি। বিসিবি সভাপতি তেমনই ইঙ্গিত করলেন।

শুক্রবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গুলশানে তার নিজ বাসায় আনু্ষ্ঠানিক সংবাদ সম্মেলনে পেস বোলিং কোচের প্রসঙ্গে বলেন, ‘আলোচনায় তিনটি নাম ছিল। এদের থেকেই একজন হতে যাচ্ছে বাংলাদেশের নতুন পেস বোলিং কোচ। আগামীকাল কিংবা পরশু আমিই আপনাদের আনুষ্ঠানিকভাবে জানাবো।