আপনি আছেন » প্রচ্ছদ » খবর

সিরিয়ালের সেটে আগুন! কোন মতে নায়িকাকে বাচালেন নায়ক

চিত্রনাট্যে একটি আগুন ধরে যাওয়ার বিষয় ছিল, সেই মতো প্রয়োজনীয় সব প্রস্তুতি এবং অগ্নি-নিরাপত্তার ব্যবস্থাও ছিল কিন্তু তা সত্ত্বেও ঘটে গেল একটি অকাঙ্খিত ঘটনা। কীভাবে নায়িকাকে বাঁচালেন নায়ক?

এমন কিছু একটা যে ঘটবে তা কে জানত! আজ দুপুরে ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকের শ্যুটিংয়ে ঘটে গেল একটি ছোটখাট দুর্ঘটনা। কিন্তু নায়কের তৎপরতায় বেঁচে গেলেন নায়িকা। কালারস বাংলা-র ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকের শ্যুটিং হয় সাধারণত টেকিনিসিয়ানস স্টুডিওতে। কিন্তু আজ একটি বিশেষ দৃশ্যের শ্যুটিং চলছিল পার্পল স্টুডিওতে আর সেখানে শ্যুটিং চলাকালীনই এই অকাঙ্খিত ঘটনাটি ঘটে।

টেলিপাড়া সূত্রের খবর, নায়িকা সোহিনী গুহ রায় ও নায়ক অর্কজ্যোতি পাল চৌধুরীকে নিয়ে একটি পুজোর দৃশ্যের শ্যুটিং চলছিল যেখানে পঞ্চপ্রদীপ নিয়ে নায়িকার আরতি করার কথা। শোনা গিয়েছে, শ্যুটিং চলাকালীন আগুনের শিখায় হঠাৎই নায়িকার হাতটি পুড়ে যেতে থাকে। তখনই প্রকৃত নায়কের মতোই ছুটে আসেন ধারাবাহিকের নায়ক অর্কজ্যোতি।

কোনওমতে নায়িকার হাত থেকে পঞ্চপ্রদীপটি নিয়ে নিতে সমর্থ হন তিনি। তার পরেই অবশ্য প্রোডাকশন টিমের পক্ষ থেকে প্রদীপটি নিবিয়ে দেওয়া হয়। কিন্তু ততক্ষণে দু’জনেরই হাত বেশ খানিকটা পুড়ে গিয়েছে। সূত্রের খবর, এই কারণে আজ দুপুরে বেশ খানিকক্ষণ শ্যুটিং বন্ধ থাকে। নায়ক-নায়িকা দু’জনকেই ফার্স্ট এইড এবং প্রয়োজনীয় ওষুধপত্র দেওয়া হয়।

বিকেলের দিকে দু’জনেই খানিকটা সুস্থ হলে আবার শ্যুটিং শুরু হয় বলে জানা গিয়েছে। তবে এই বিষয়ে ‘রেশম ঝাঁপি’ ইউনিটের কেউই কিছু বলতে রাজি হননি।

সংকলন এবেলা ডট ইন