আপনি আছেন » প্রচ্ছদ » খবর

এখন কেমন আছেন সাত পাকে বাঁধা সিরিয়ালের ‘দুষ্টু’!

‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকের জনপ্রিয় ‘দুষ্টু’-র কি ছোট পর্দায় অরুচি ধরেছে? টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, দুষ্টু ঐন্দ্রিলার দুষ্টুমিতেই নাকি একরকম ভরাডুবি হয়েছে ধারাবাহিকটির। ছোট পর্দায় কাজ করার হীনম্মন্যতা থেকেই নাকি এরকম কাণ্ড ঘটিয়েছেন কন্যে।
 
ছোট পর্দার জনপ্রিয় চরিত্র হয়েও ধারাবাহিককে কেন এমন হেলাফেলা? টলিপাড়ার নিন্দুকেরা বলছেন, ইদানিং মেয়ের উচ্চাশা নাকি বেড়েছে অনেকখানি! বছরের পর বছর চলে আসা মেগা সিরিয়াল ‘সাত পাকে বাঁধা’-র হঠাৎই শেষ হয়ে যাওয়ার কারণটাও ঐন্দ্রিলা সেনের ছোট পর্দায় এহেন অরুচি-ই। আরও শোনা যাচ্ছে, এখন নাকি তিনি বড় পর্দার নায়িকা হয়ে উঠে অন্য নায়িকাদের টেক্কাও দিতে চলেছেন। তার জন্য চলছে জোরাল প্রস্তুতিও। আর কিছু না হোক, নানান ছবির প্রিমিয়ারে ঘোরাঘুরি করে পরিচালক-প্রযোজকদের নজর কাড়তে চাইছেন নায়িকা। কিছুদিন আগেই দেবারতি মিত্রর ‘হই চই’ ছবির প্রিমিয়ারেও দেখা গিয়েছিল কন্যেকে। অবশ্য কপালটা তাঁর খারাপই বলতে হবে, শত চেষ্টা করেও নজর কাড়তে পারেননি তিনি। বরং ছবি দেখানোর যান্ত্রিক গোলযোগই সেই সাঁঝে নজর কেড়েছিল সবার! তাহলেও ভেঙে পড়লে তো চলবে না, চেষ্টাও চালিয়ে যেতে হবে। আসলে ছবিতে অভিনয়ের কোনও অফারই যে এখনও পাননি তিনি। ছায়াছবির জন্য এতটা সময় বের করতে গিয়েই ধারাবাহিকটাকে শেষের মুখে ঠেলতে বাধ্য হয়েছেন মেয়ে।
 
অবশ্য এটাই প্রথম বার নয়; এর আগেও দু’-এক বার বাংলা ছবিতে অভিনয়ের চেষ্টায় দেখা গেছে ঐন্দ্রিলাকে। তবে সেগুলো বক্স অফিসে মুখ থুবড়ে পড়লে ভরসা তো সেই ছোটপর্দার মেগা সিরিয়ালই, হাসতে হাসতে বলছেন নিন্দুকেরা। নিজেও কি সেটা হাড়ে হাড়ে বুঝছেন না ঐন্দ্রিলা? আলবাত বুঝছেন। যে সিরিয়াল তাকে জনপ্রিয় করেছে, সেটা হঠাৎ ছেড়ে দেওয়ায় অনেকেই অবাক হলেও গতবারের মতো ভুল আর করবেন না দুষ্টু। টের পেয়েছেন তিনি ভালমতো, সুন্দরী নায়িকাদের মধ্যে রেষারেষি তো কম নয় টলিউডে। এবার তাই সময় নিয়ে হোমওয়ার্ক করে তবেই নাকি  নামবেন মেয়ে ময়দানে।