আপনি আছেন » প্রচ্ছদ » খবর

রোমান্টিক গল্প নিয়ে আসছে নাটক “পুতুল বালিকা”

খুব অল্প দিনে দেখতে পাবেন সাব্বির আহমেদ ও ফারহানা মিলি অভিনিত রোমান্টিক গল্প নিয়ে সাজানো ভিন্নধর্মী নাটক “পুতুল বালিকা”। রোমান্টিক গল্প নিয়ে সাজানো এ নাটকটি অল্প দিনের মধ্যেই একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হতে যাচ্ছে বলে জানিয়েছেন নাটকটির পরিচালক নাসির উদ্দিন মিলন। সাব্বির আহমেদ ও ফারহানা মিলি অভিনিত এ নাটকটির শুটিং শেষ হয় গত ২৬ শে আগষ্ট।

সার্চ মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাটকটির মূল চরিত্রে অভিনয় করেছেন সাব্বির আহমেদ ও ফারহানা মিলি। নাটকটিতে দেখা যাবে, নিম্ন মধ্যবিত্ত্ব কৃষক পরিবারের সুন্দরী মেয়ে মহুয়া। কলেজ পড়ুয়া চঞ্চল লজ্জাবতী মহুয়ার বাবা হঠাৎ-ই মেয়ের বিয়ে ঠিক করেন পাশের গ্রামের একটি ছেলের সাথে। এতে সাথে সাথে ঘুরে যায় মহুয়ার জীবনের মোড়। ছোট বেলার হাজারো স্মৃতি মনে পড়তে থাকে তার। বার বার স্বপ্নে দেখতে থাকে সে অচেনা এক ছায়া। ছায়াটা মহুয়া মহুয়া বলে ডাকতে থাকে তাকে। হঠাৎ তার মনে পড়ে যায় দবীরের কথা।

ছোট বেলায় পাশের বাড়িতে বেড়াতে আসা দবীরের সাথে সারাক্ষণই পুতুল খেলায় মেতে থাকতো মহুয়া। খেলার ছলে দবীর ও মহুয়া সারাজীবন সাথী হয়ে থাকার প্রতিজ্ঞা করে পুতুল বদলের মাধ্যমে। এদিকে মহুয়ার বিয়ের তারিখ ঘনিয়ে এসেছে। মহুয়া ভাবতে থাকে এখন কি করবে সে। ভালোবাসার এই দোলাচলের মধ্যে বেড়ে উঠে নাটকটির কাহিনী। নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- আমিরুল হক, রাশেদা চৌধুরী, সিরাজ হায়দার, শিরিন আলম, সুপর্না শান্তা, সাদমান শাহ্ , তৃষা রহমান ও সীমান্ত রাসেল। নাটকটি রচনা করেছেন ডা. হাবিবুর রহমান। # সাব্বির আহমেদ