আপনি আছেন » প্রচ্ছদ » খবর

ফিরছে ‘রাগে-অনুরাগে’ জুটি

প্রায় একমাস ধরেই টেলিপাড়ায় গুঞ্জন ছিল যে ফিরতে পারে জি বাংলার পুরনো হিট জুটি। জিতু কমল-টুম্পা ঘোষ বাংলা টেলিভিশনের সাম্প্রতিক সময়ের সবচেয়ে জনপ্রিয় জুটিগুলির অন্যতম। ২০১৩ সালের অক্টোবর থেকে শুরু হয়েছিল রাজ চক্রবর্তীর ‘রাগে-অনুরাগে’ ধারাবাহিকের সম্প্রচার। খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তার শিখরে পৌঁছয় এই ধারাবাহিক।
জিতু-টুম্পা জুটি আবারও ফিরছে জি বাংলার নতুন ধারাবাহিকে। আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে ‘রাঙিয়ে দিয়ে যাও’। আর সেখানেই নায়ক-নায়িকার ভূমিকায় দেখা যাবে এই দুই অভিনেতা-অভিনেত্রীকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ধারাবাহিকের প্রোমো। তার পরেই সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বসিত বহু দর্শক। জি বাংলা-র অফিসিয়াল পেজ এবং জিতু কমলের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

সাধারণত পুরনো হিট জুটির কামব্যাক ঘটলে দর্শকের প্রত্যাশা অনেকটা বেড়ে যায়। তাই অভিনেতা-অভিনেত্রীদের দায়িত্বও অনেকটা বাড়ে। এই বছরেই প্রত্যাবর্তন ঘটেছিল ইন্দ্রজিৎ বোস ও গীতশ্রী রায় জুটির। কিন্তু ‘রাশি’-র সেই হিট জুটি থাকা সত্ত্বেও টিআরপি তালিকায় খুব একটা ভাল ফল করতে পারেনি ‘দেবীপক্ষ’। অবশ্য তার সম্পূর্ণ দায় নায়ক-নায়িকার উপর বর্তায় না।


‘রাগে-অনুরাগে’ ধারাবাহিকে চরিত্র দু’টির বয়সের ফারাক ছিল প্রায় ২২ বছরের। বেশ একটা সামন্ততান্ত্রিক রোম্যান্টিসিজম কাজ করেছিল কেমিস্ট্রি তৈরির পিছনে। মল্লারের গাম্ভীর্য ও কোমলের সারল্য ছিল মূল ইউএসপি। নতুন ধারাবাহিকে চরিত্র দু’টির বয়সের পার্থক্য খুব বেশি নয় বলেই শোনা গিয়েছে এবং কাহিনির প্রেক্ষাপটে যে দেশপ্রেমের গল্প রয়েছে সেটা প্রোমো থেকেই স্পষ্ট। আশা করা যায় আবারও দর্শকের মন জয় করবে এই জুটি।

খবর - এবেলা ডট ইন