আপনি আছেন » প্রচ্ছদ » খবর

‘কিরণমালা’ ও ‘রাধা’ ফিরে আসছেন নতুন সিরিয়ালে

নতুন বাংলা বছরে পড়তে না পড়তেই বাংলা টেলিভিশনে আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। তার মধ্যে বহু ‘নামজাদা’ তারকারও কামব্যাক ঘটছে। যেমন কালারস বাংলায় সাতটার স্লটে শুরু হচ্ছে ‘রূপকথা’। এই ফ্যান্টাসি ফিকশনে বহুদিন পরে টেলিপর্দায় ফিরছেন রিমঝিম মিত্র। ওদিকে স্টার জলসায় ফিরছেন ‘কিরণমালা’ রুকমা রায় এবং ‘রাধা’ জেসমিন রায়। 

‘কিরণমালা’-অভিনেত্রী রুকমা রায় বেশ লম্বা একটা ব্রেক নিলেন। সেই সাড়া-জাগানো ধারাবাহিকটি শেষ হয়েছিল গত বছর নভেম্বরে। জেসমিনও ব্রেক নিয়েছেন কিন্তু সেটা অতটাও দীর্ঘ নয়। আবার ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’-তে ‘রাধা’-র ট্র্যাকটি শেষ হয়ে যাওয়ার পরেও মাসখানেক আগে দোল উৎসবের পর্বগুলিতে ফিরেছিলেন তিনি। বাংলা টেলিভিশনের জনপ্রিয় দুই নায়িকাকে এবার নতুন রূপে দেখবেন দর্শকরা। 

‘কুন্দ ফুলের মালা’ ধারাবাহিকে ফিরছেন রুকমা রায় এবং সেটাও এক অত্যন্ত জনপ্রিয় নায়কের বিপরীতেই— ‘দীপ জ্বেলে যাই’ নায়ক ইন্দ্রজিৎ চক্রবর্তী অর্থাৎ ‘আর্য’। জেসমিন রায়কে এবার আর কোনও লেজেন্ডারি চরিত্রে নয়, একেবারেই সাধারণ একটি মেয়ের চরিত্রে দেখা যাবে ‘মায়ার বাঁধন’ ধারাবাহিকে। এই ধারাবাহিকেও ঘটছে একটি মেগা কামব্যাক। জেসমিনের বিপরীতে দেখা যাবে ‘কেয়া পাতার নৌকো’ ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেতা দেবোত্তম মজুমদারকে। তবে জেসমিনকে শুধু ‘মায়ার বাঁধন’ নয়, দেখা যাবে কালারস বাংলা-র ‘রূপকথা’ ধারাবাহিকেও। তবে সেই চরিত্রটি খুব বেশিদিন থাকবে না পরদায়, ক্যামিওই বলা যায়। এখন প্রশ্ন হল কোন কোন স্লটে আসছে এই নতুন দুই ধারাবাহিক। সেই নিয়ে অবশ্য মুখ খুলছেন না কেউই। সদ্য প্রথম পর্যায়ের প্রোমো অন-এয়ার হয়েছে। দ্বিতীয় পর্যায়ের প্রোমো অন-এয়ার হলে জানা যাবে, শেষমেশ ‘শেষ’ হচ্ছে কোন ধারাবাহিকগুলি।