আপনি আছেন » প্রচ্ছদ » খবর

যে কারনে মেয়ের ছবি পোস্ট করেন না রানী

শেষবার বড় পর্দায় তাঁকে দেখা গিয়েছিল ২০১৪ সালে। তারপরই সরে গিয়েছিলেন লাইমলাইট ছেড়ে। নিভৃতে বিয়ে সেরেছিলেন প্রযোজক-পরিচালক আদিত্য চোপড়ার সঙ্গে। মেয়ে আদিরার জন্মের পরও মিডিয়া থেকে দূরেই থেকেছেন। শুধু অনুরাগীদের জন্য একটি ছবি আপলোড করেছিলেন মাত্র। কিন্তু জন্মদিনে নিজের অনুরাগীদের নিরাশ করলেন না রানি মুখোপাধ্যায়। যশরাজ ফিল্মসের সৌজন্যেই আগের সন্ধেয় এসেছিলেন ফেসবুক লাইভে। সেখানেই ফাঁস করলেন নিজের এই স্বেচ্ছা অবসরের সিদ্ধান্তের কারণ।


কেন নিজের ও মেয়ে আদিরার ছবি প্রকাশ্যে পোস্ট করেন না? এই প্রশ্নের উত্তরে রানি জানান, তাঁর স্বামী আদিত্য চোপড়া ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় রাখতে ভালবাসেন। সেই কারণেই তাঁর ইচ্ছেকে সম্মান জানিয়ে প্রচারের আলো থেকে নিজেকে ও মেয়ে আদিরাকে দূরে রেখেছেন রানি। 

তবে হামেশা তাঁর অনুরাগীদের না বলতে ভাল লাগে না। তাই অনুরাগীদের কথা ভেবেই ফের পর্দায় ফিরছেন ‘মরদানি’। যশরাজ ফিল্মস-এর ব্যানারেই ফিরছেন অভিনেত্রী। ছবির নাম ‘হিচকি’। এপ্রিল থেকেই শুরু হওয়ার কথা ছবির শুটিং। নিজের কামব্যাক নিয়ে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী। আদিরার জন্মের পর নতুন জীবন বেশ উপভোগ করছেন বলে জানিয়েছেন তিনি।