এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

প্রোডাক্ট রিভিউ পতঞ্জলি এলোভেরা জেল

20 November 2017 10:22:32 50881055 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
প্রোডাক্ট রিভিউ পতঞ্জলি এলোভেরা জেল

পতঞ্জলি অ্যালভেরা জেল আজকাল অনেকেই ব্যবহার করছেন। এটি প্রাকিতিক উপাদানে তৈরি একটি প্রোডাক্ট। কিছুদিন ধরে আমি এই জেল ব্যবহার করছি। উপকৃত হয়েছি।বাজার চলতি অনেক প্রোডাক্ট’এর আগে ব্যবহার করেছি। তবে পতঞ্জলি দ্বারা নির্মিত এই জেলের থেকে যে পরিমান উপকৃত হয়েছি, তা আগে হইনি অন্য প্রোডাক্ট ব্যবহার করে। আপনাদের সাথে এই অ্যালভেরা জেল নিয়ে আজ কথা বলবো।

আয়ুর্বেদিক প্রোডাক্ট হল এই পতঞ্জলি অ্যালভেরা জেল। ভেষজ উপকরণ দিয়ে তৈরি। প্রাকিতিক উপায়ে তৈরি যেকোনো প্রোডাক্ট সব সময় ত্বকের ব্যবহারের জন্য উপকারি। পতঞ্জলির এই জেল বর্তমান প্রোডাক্টগুলির মধ্যে অন্যতম। অ্যালভেরা ত্বকের জন্য খুবই উপকারি। যেকোনো ত্বকের সমস্যায় কাজ করে অ্যালভেরা।কোনো সাইড এফেক্ট নেই।পতঞ্জলির অ্যালভেরা জেল পুরোপুরি প্রাকিতিক অ্যালভেরা গাছের জেল দিয়ে বানানো হয়।

অ্যালভেরা থাকে ৯০ শতাংশ। ত্বকের জন্য এই অ্যালভেরা জেল বিশেষ যত্ন নিয়ে থাকে। ব্রণও হলে অনেক সময় মুখে ব্রণর দাগ থেকে যায়।দেখতে ভীষণ বাজে লাগে এই দাগগুলি মুখে।পতঞ্জলির অ্যালভেরা জেল মুখে নিয়মিত মাখলে এই দাগ থাকে না।তাছাড়া এই জেল লাগালে ব্রণও হবার সম্ভাবনা প্রায় থাকে না।অ্যালভেরাতে ভিটামিন এ, ই, সি থাকে যা আমাদের ত্বককে পরিস্কার রাখতে সাহায্য করে।ব্রণ থেকে মুক্তির উপায়
পতঞ্জলির অ্যালভেরা জেল ব্যবহার করলে ত্বক মসৃণ হয়ে ওঠে।ত্বকের উজ্জলতা বৃদ্ধি পায়। প্রাকিতিক ভেষজ অ্যালভেরা ৯০ শতাংশ থাকায় সম্পূর্ণ ত্বকের যত্ন নিয়ে থাকে এই অ্যালভেরা জেল।আয়ুর্বেদিক উপায়ে ত্বকের যত্ন নেয়।পতঞ্জলির অ্যালভেরা জেল নির্ভয়ে ব্যবহার করা যেতে পারে।শুধুমাত্র মুখে না সারা শরীরে এই জেলের ব্যবহার করা যেতে পারে।শীতকালে অন্যান্য প্রোডাক্ট ব্যবহারের চেয়ে শুষ্ক ত্বককে পতঞ্জলি অ্যালভেরা জেলের যত্ন দিএ দেখতে পারেন।আমি নিজে ব্যবহার করেছি এই শীতে।ত্বকের যত্ন নেওয়া
আমাদের ত্বক বিশেষ করে মুখ খুবই কোমল নিয়মিত অ্যালভেরা লাগালে আমাদের ত্বক পরিস্কার থাকে।ত্বকের পুষ্টির জন্য অ্যালভেরা সবচেয়ে ভালো।কাজের ব্যস্ততার মধ্যে সব সময় অ্যালভেরা গাছ থেকে জেল বের করে লাগানো সম্ভব নয়।অ্যালভেরা গাছ সবার বাড়িতে নাও থাকতে পারে।তাই বলে ত্বকের যত্ন ,না নিয়ে থাকা মানে বোকামো করা। ত্বক যদি ভালো না রাখা যায় তাহলে আপনি যতই সুন্দরী হয়ে থাকুন না কেন, সৌন্দর্য ফিকে লাগবে।তাই পতঞ্জলির অ্যালভেরা জেল ব্যবহার করে ত্বকের যত্ন নেওয়া জেতে পারে। কম সময়ে অ্যালভেরার গুন আপনি নিজের ত্বককে রোজ দিতে পারেন।

পতঞ্জলি অ্যালভেরা জেল রোজ রাতে মেখে শুলে ত্বক ভালো থাকে। রোদে পোড়া দাগ মুখে থাকে না। এই জেলটি পোড়া জায়গাতে ব্যবহার করা যায়। কোনও কারনে শরীরের কথাও পুড়ে গেলে প্রাথমিক চিকিৎসার জন্য পতঞ্জলি অ্যালভেরা জেল ব্যবহার করে থাকে অনেকেই।

চুলের জন্য অ্যালভেরার চেয়ে উপকারি ভেষজ প্রোডাক্ট অন্য কিছু হয় না। পতঞ্জলির অ্যালভেরা জেল চুলে লাগান যায়। চুলের সমস্যা কমে যায়। চুল মজবুত হয়। সপ্তাহে একবার করে এই জেল চুলে লাগিয়ে কিছুক্ষণ রেখে দুয়ে দিলে ফলাফল শীঘ্রই পাওয়া যায়।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ