আপনি আছেন » প্রচ্ছদ » খবর

চার সপ্তাহ পর শুরু হবে মুস্তাফিজুর রহমানের পুনর্বাসন প্রক্রিয়া

সোমবার দেশে ফিরেছেন কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান। প্রথমবারের মতো কাউন্টি ক্রিকেট খেলতে সাসেক্সের হয়ে নাম লিখিয়েছিলেন তরুণ এই বাঁহাতি পেসার। এ জন্য সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট ও রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে খেলতে গত ২০ জুলাই লন্ডনে যান মুস্তাফিজ। কিন্তু ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে নিজের দ্বিতীয় ম্যাচেই কাঁধে চোট পান। এরপর গত ১১ আগস্ট লন্ডনের বুপা ক্রমওয়েল হাসপাতালে শল্যবিদ অ্যান্ড্রু ওয়ালেস অস্ত্রোপচার করেন মুস্তাফিজের কাঁধে। এরপর ১৭ আগস্ট মুস্তাফিজকে পুনরায় দেখেন অ্যান্ডু ওয়ালেস।
এখন থেকে চার সপ্তাহ পর মুস্তাফিজের পুনর্বাসন প্রক্রিয়া শুরু হবে। এর আগ পর্যন্ত বিশ্রামে থাকবেন তিনি। মুস্তাফিজ জানান, এখন ভালো আছি। কাজ করতে করতে আরও ভালো হবে। অস্ত্রোপচারের পর দেবাশীষ দাদা আমাকে কাজ দেখিয়ে দিয়েছেন। চার সপ্তাহ পর থেকে আমার কাজটা বাড়তে থাকবে।
পূর্বের অভিজ্ঞতা থেকে মুস্তাফিজ মনে করেন ইনজুরির সময়গুলো ভালো কাটবে না তার। তিনি জানান, অনূর্ধ্ব-১৯ দলে থাকতে দুইবার ইনজুরিতে পড়েছিলাম। এবারও ইনজুরিতে পড়লাম। এই সময়গুলো ভালো যায় না। সামনে ভালো যাবে কি-না জানি না। দেখা যাক কী হয়।
অস্ত্রোপচারের পর ১০ দিন কেটে গেছে মুস্তাফিজের। নিজের বর্তমান অবস্থা প্রসঙ্গে মুস্তাফিজ বলেন, এখন অনেক ভালো আছি।