আপনি আছেন » প্রচ্ছদ » খবর

অপারেশন ভাল হইছে রুবেলের

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সফল মিশন শেষ করে দেশে ফিরেছেন দলের অধিকাংশ ক্রিকেটার। ব্যাট হাতে ব্যাটসম্যানরা ঝলক দেখালেও বোলিং নিস্প্রব ছিলেন বাংলাদেশি বোলাররা। তার ব্যতিক্রম নন রুবেল হোসেনও। চ্যাম্পিয়ন্স ট্রফির এবারের আসরে তেমন সাফল্যের দেখা পাননি রুবেল। তবে দলের সাফল্যে সেইগুলো নিশ্চয়ই ভুলতে চাইবেন রুবেল।

ইংল্যান্ড থেকে দল ভালো সাফল্য নিয়ে আসলেও দুঃসংবাদ কাধে নিয়ে এসেছেন পেসার রুবেল হোসেন। চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীন ড্রেসিং রুমের দরজার সাথে সংঘর্ষে চোখে আঘাত পেয়েছেন এই ডান হাতি পেসার। পরবর্তীতে দেশে আসার পর জানা যায় ঐ আঘাতে রুবেলের চোখের নিচের হাড়ে চির ধরা পড়েছে। বিসিবির চিকিৎসক দেবাশীস চৌধুরীর ভাষ্য অনুযায়ী স্ক্যান করানো হয়েছে রুবেলের।

“১৫ তারিখ বার্মিংহামে ড্রেসিং রুমে দরজার সেই আঘাত চোখের হাড়ে এসে লাগে যার ফলে জায়গায়টায় তাৎক্ষনিকভাবে ফুলে যায় এবং ব্যাথাও বাড়ে। দেশে আসার পর ব্যাথা বাড়ার কারণে আমরা তার একটা স্ক্যান করাই। আর সেই স্ক্যানে চোখের নিচের হাড়ে চির ধরা পড়ে।”

চোখের এই আঘাতে রুবেলের অস্ত্রপচার করানোর প্রয়োজন হবে কিনা সেটা নিয়ে এখনো নিশ্চিত নন। এই চোখের ইনজুরি থেকে সেরে উঠতে কমপক্ষে এক থেকে দেড় মাস সময় লাগবে ডান পেসার রুবেল হোসেনের। বিসিবি চিকিৎসকের মতে, অস্ত্রপচার করানো হলে ৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে রুবেলকে।

“যে কোন হাড়ের ইনজুরিই সারতে একটু সময় নেয়। এই ইনজুরি থেকে সুস্থ হতে কমপক্ষে ৪-৬ সপ্তাহ লাগে। এর মধ্যে যদি চিকিৎসা করানো হয় তাহলে ৬ সপ্তাহ কিংবা তার কাছাকাছি সময় লাগতে পারে।”