আপনি আছেন » প্রচ্ছদ » খবর

জীমূতের মন জুড়ে কে জানেন তো?

‘সা রে গা মা পা’ মঞ্চে একদম প্রথম থেকেই বিচারকদের নজরে ছিলেন জীমূত রায়। হুগলির কামারপুকুরের ছেলে জীমূতের ইউএসপি ছিল ভারতীয় রাগসঙ্গীতে তাঁর দক্ষতা। ‘মান্না দে’-র গান তাঁর কণ্ঠে যেন জীবন্ত হয়ে উঠেছে প্রতিযোগিতা মঞ্চে। তাঁর কাছে চ্যালেঞ্জ ছিল, অন্য ঘরানার গানে একই রকম পারদর্শিতায় উপস্থাপন করা।
জীমূত একের পর এক রাউন্ডে সেই চ্যালেঞ্জ অতিক্রম করে গিয়েছেন। গ্র্যান্ড ফিনালে-তে তাঁর পারফরম্যান্স ছিল অতুলনীয়। কিছুক্ষণ পর থেকেই দর্শক-শ্রোতাদের অনেকেই হয়তো বুঝে গিয়েছিলেন যে, সেরার শিরোপা পেতে চলেছেন জীমূতই।

সারা বাংলার মন জয় করেছেন জীমূত তাঁর প্রতিভা দিয়ে। কিন্তু এই সুদর্শন গায়কের মন জুড়ে রয়েছেন একজন। তিনি যে জীমূতের অত্যন্ত কাছের বান্ধবী, সেটা সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টই বলে দিচ্ছে। যতদিন টেলিভিশন শো-টি চলেছে, স্বাভাবিক ভাবেই খুব বেশি সময় কাটাতে পারেননি জীমূত পরিবার বা বন্ধুদের সঙ্গে। দীর্ঘ অনুশীলন চলেছে, শ্যুটিং চলেছে ঘণ্টার পর ঘণ্টা ধরে।

এখনও সম্বর্ধনা, অনুষ্ঠান ইত্যাদি নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি কিন্তু তার ফাঁকেই একদিন হ্যাংআউট করলেন প্রিয় বান্ধবীর সঙ্গে। সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করলেন সেই ছবি। জীমূত যেমন সুগায়ক, তেমনই সুদর্শনও। ইতিমধ্যেই ফ্যান ফলোয়িং এতটাই বেড়েছে যে, ফেসবুকে দ্বিতীয় একটি প্রোফাইল খুলতে হয়েছে তাঁকে।

সেই দ্বিতীয় প্রোফাইলেও বন্ধুতালিকা ৫ হাজার ছুঁইছুই। তাই খুব তাড়াতাড়ি তৃতীয় প্রোফাইল খুলতে হতেই পারে তাঁকে। তবে এখন তো তিনি আর যে কোনও গায়ক নন, ‘সেলিব্রিটি’ গায়ক! তাই একটি ব্লু টিক দেওয়া ভেরিফায়েড পেজ তো চাই-ই-চাই।

খবর- এবেলা