আপনি আছেন » প্রচ্ছদ » খবর

২৬ মে মুক্তি পাচ্ছে শচিনের বায়োপিক

বড়পর্দায় কবে আসছে তাঁর বায়োপিক? এই কৌতূহলে দিন গুনছিলেন ভক্তরা। অবশেষে অগণিত ফ্যানদের কৌতূহল দূর করলেন স্বয়ং শচীন টেন্ডুলকার। বড়পর্দায় নিজের আত্মজীবনী মুক্তি পাওয়ার দিন ঘোষণা করলেন মাস্টার ব্লাস্টার।


বক্সঅফিসে দারুণ ব্যবসা করেছে মহেন্দ্র সিং ধোনির আত্মজীবনী এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। প্রাক্তন ভারত অধিনায়ক আজহারউদ্দিনকে নিয়েও বলিউডে তৈরি হয়েছিল আজহার। এবার ছবির মধ্যে দিয়ে সিনেপ্রেমীরা শচীনের জীবনকে ফিরে দেখার সুযোগ পাবেন। শচীন: এ বিলিয়ন ড্রিমস-এর টিজার ইতিমধ্যেই ভক্তদের মন ছুঁয়েছে। টিজারটি মুক্তি পাওয়ার পর থেকেই শচীনভক্তরা সিনেমা হলে যাওয়ার দিন গুনতে শুরু করে দিয়েছেন। সোমবার ক্রিকেট ঈশ্বর জানিয়ে দিলেন, আর মাস তিনেকের অপেক্ষা। চলতি বছর ২৬ মে মুক্তি পাবে ছবিটি। এদিন টুইটারে নিজের ছবির পোস্টার পোস্ট করে শচীন লেখেন, বেশ কিছু দিন ধরে সবাই প্রশ্ন করছেন কবে ছবিটি মুক্তি পাবে। ক্যালেন্ডারে দিনটা দাগ দিয়ে রাখুন। ২৬ মে বড়পর্দায় আসছে আমার বায়োপিক।


বায়োপিকের টিজারে দেখা গিয়েছিল স্বয়ং মাস্টার ব্লাস্টারকে। তাঁর ছোটবেলার নানা অজানা কাহিনি থেকে ক্রিকেট ঈশ্বর হয়ে ওঠার সফর তুলে ধরেছেন পরিচালক জেমস এর্সকিন। ছবির সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান। মুক্তির আগেই ছবিটি নিয়ে যেভাবে মাতামাতি হচ্ছে, তাতে শচীনের বায়োপিক যে সুপারহিট হবে তা আন্দাজ করা যেতেই পারে।